সুস্থতার আনন্দে ঈশ্বর ও মানুষের প্রতি মহামান্য কার্ডিনাল প্যাট্রিক ডি’রোজারিও’র কৃতজ্ঞতা জ্ঞাপন

গত ২৮ মে থেকে ২০ জুন পর্যন্ত ঢাকার আর্চবিশপ কার্ডিনাল প্যাট্রিক ডি’রোজারিও অসুস্থ হয়ে নিজ গৃহে, জন ভিয়ানী ও স্কয়ার হাসপাতালে সেবা গ্রহণ করে সুস্থ হয়ে ফিরে এসেছেন আর্চবিশপ ভবন ঢাকাতে।

২১ জুন খ্রিস্টযাগে অংশ নিয়েছেন। খ্রিস্টযাগের শেষাংশে তিনি সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। অন্যধর্মের, অন্যমণ্ডলী ও কাথলিক মণ্ডলীর সকলেই তার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন বলে তিনি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ ধন্যবাদ জানান বিশপ শরৎ, জন ভিয়ানী ও স্কয়ার হাসপাতালের কর্তপক্ষ এবং সকলস্বাস্থ্য কর্মীদের প্রতি; যাদের ত্বরিৎ ও যথাযথ সিদ্ধান্ত, সযত্ন সেবা ও ভালবাসা তাকে সুস্থ হতে সহায়তা করেছে।

বিগত কয়েক দিনে মন্ত্রী, এমপি, সংবাদকর্মী, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ থেকে সাধারণ জনগণ যারা মৃত্যুবরণ করেছেন জাতির সাথে একাত্ম হয়ে তাদের সকলের আত্মার মঙ্গল কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি তার সমবেদনা জানান কার্ডিনাল।

একইসাথে মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় ও সকলের সহযোগিতায় এই সংকট মোকাবেলা করতে ঈশ্বরের বিশেষ অনুগ্রহ যাচ্না করেন। দুর্যোগপূর্ণ অবস্থায় স্বাস্থ্যকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন বলে তাদের প্রশংসা করেন এবং আশির্বাদ দান করেন।

বাবা দিবসে সকল বাবাদের শুভেচ্ছা জানান এবং মণ্ডলীর একজন বাবা, চট্টগ্রামের ধর্মপাল আর্চবিশপ মজেসকস্তার সুস্থতার জন্য প্রার্থনা করার আহ্বান রাখেন।